এসকেএস ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

এসকেএস ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ – SKS Foundation NGO Job Circular 2024 আবারো প্রকাশিত হয়েছে। এসকেএস ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তিটি 29 December 2023 তারিখে কর্তৃপক্ষের www.sks-bd.org অফিশিয়াল ওয়েবসাইটে প্রকাশিত করেছে। এসকেএস ফাউন্ডেশন নিয়োগ-এ বিভিন্ন পদে অসংখ্য লোক নিয়োগ দেওয়া হবে। এসকেএস ফাউন্ডেশন জব সার্কুলার ২০২৪ -এ আগ্রহী প্রার্থীরা 29 December 2023 হতে 15 January 2024 তারিখ পর্যন্ত আবেদন করতে পারবে। আমরা এই পোস্টে এসকেএস ফাউন্ডেশন নিয়োগ সার্কুলারটিতে আবেদন করার সকল যোগ্যতা, আবেদন করার নিয়ম, নিয়োগ পরীক্ষা পদ্ধতি, আবেদন ফরম ডাউনলোড, পরীক্ষার তারিখ সম্পর্কে বিস্তারিত তথ্য আলোচনা করেছি। তাই এসকেএস ফাউন্ডেশন এসকেএস ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (SKS Foundation NGO job circular 2024) সম্পর্কে বিস্তারিত জানতে এই পোস্টটি মনোযোগ সহকারে শুরু থেকে শেষ পর্যন্ত পড়ুন।

আপনি কি চাকরির সার্কুলার বা এসকেএস ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে আপনি সঠিক ওয়েবসাইটে প্রবেশ করেছেন। আমরা আমাদের bdjobnews.com/bn ওয়েবসাইটে নিয়মিত সকল চলমান এসকেএস ফাউন্ডেশন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। তাই আপনি এই পোস্টটি থেকে নতুন এসকেএস ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি সম্বন্ধে জানতে পারবেন এবং আপনার যোগ্যতা ও কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে সহজেই আবেদন করতে পারবেন ।

এসকেএস ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

এসকেএস ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ 29 December 2023 তারিখে প্রকাশিত হয়েছে। এসকেএস ফাউন্ডেশন নিয়োগ ২০২৪ অনুযায়ী, বিভিন্ন পদে অসংখ্য লোক নিয়োগ দেয়া হবে। চাকরির আবেদনপত্র জমা দেয়ার শেষ তারিখ 15 January 2024। আপনি যদি এসকেএস ফাউন্ডেশন -এ চাকরি করতে আগ্রহী হন, তাহলে দেড়ি না করে শীঘ্রই চাকরির আবেদন করতে পারেন।

এসকেএস ফাউন্ডেশন নিয়োগ ২০২৪

এসকেএস ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ বাংলাদেশের শিক্ষিত লোকদের কাছে আকর্ষণীয় চাকরির সার্কুলার। যারা সম্প্রতি সরকারি চাকরি খুঁজছেন তাদের জন্য এসকেএস ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ একটি দুর্দান্ত সুযোগ। এসকেএস ফাউন্ডেশন-এ চাকরি করার মাধ্যমে আপনি আপনার একটি সুন্দর ভবিষ্যৎ গড়তে পারেন। এসকেএস ফাউন্ডেশন নিয়োগ এ বাংলাদেশের যে কোন জেলা থেকে যোগ্যতাসম্পন্ন প্রকৃত নাগরিকরা চাকরির আবেদন করতে পারবে। আমরা এখানে চাকরি প্রার্থীদের সুবিধার্থে, এসকেএস ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ ও আবেদন ফরম পূরণ সংক্রান্ত সকল নির্দেশনা/নিয়মাবলী সম্পর্কে বিস্তারিত তথ্য প্রকাশ করেছি।

এসকেএস ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর সংক্ষিপ্ত বিবরণ

এক নজরে এসকেএস ফাউন্ডেশন নিয়োগ ২০২৪
প্রতিষ্ঠানের নাম:এসকেএস ফাউন্ডেশন
প্রতিষ্ঠানের ধরন:বেসরকারি/ কোম্পানী
চাকরির ধরণ:
বেসরকারি চাকরি
মোট পদ সংখ্যা:নিচে অফিসিয়াল নিয়োগটি দেখুন
লোক সংখ্যা:নিচে অফিসিয়াল বিজ্ঞপ্তিটি দেখুন
বয়স:১৮ থেকে ৩০ বছর
শিক্ষাগত যোগ্যতা:৮ম/এসএসসি/এইচএসসি/স্নাতক অথবা সমমান পাস
লিঙ্গনারী ও পুরুষ উভয়
বেতন স্কেল:নিচে অফিসিয়াল নিয়োগটি দেখুন
আবেদন ফি:অফিসিয়াল বিজ্ঞপ্তিটি দেখুন
আবেদন করার মাধ্যম:ডাকযোগে/ সরাসরি
আবেদন করার লিংক:www.sks-bd.org
প্রকাশ সূত্রThe Daily Newspaper
নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ:29 December 2023
আবেদনের শেষ তারিখ:15 January 2024

নিয়োগ প্রতিষ্ঠানে যোগাযোগের ঠিকানা/হেল্পলাইন

প্রতিষ্ঠান:এসকেএস ফাউন্ডেশন
কর্তৃপক্ষের ধরন:বেসরকারি প্রতিষ্ঠান
ফোন নম্বর:
ইমেইল:
none
ঠিকানা:College Road, Uttar Horin Singha, Gaibandha-5700
ওয়েবসাইট:www.sks-bd.org

এসকেএস ফাউন্ডেশন নতুন নিয়োগ বিজ্ঞপ্তির পদের নাম ও সংখ্যা

সম্প্রতি এসকেএস ফাউন্ডেশন ওয়েবসাইটে একটি নতুন জব সার্কুলার প্রকাশিত হয়েছে। যেখানে বিভিন্ন ক্যাটাগরিতে লোক নিয়োগের বিষয়টি উল্লেখ করেছে। এসকেএস ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ উল্লেখিত পদের নাম ও শূন্যপদ সম্পর্কিত সকল তথ্য নিম্নে দেওয়া হলো:

পদের নাম: নিচে চাকরির নিয়োগটি দেখুন।
পদের সংখ্যা: নিম্নে নিয়োগ সার্কুলার ইমেজ দেখুন।
শিক্ষাগত যোগ্যতা: এসএসসি পাস/ এইচএসসি পাস/ স্নাতক পাস/ স্নাতকোত্তর পাস/ ডিপ্লোমা পাস।
অভিজ্ঞাতা: নিচে অফিশিয়াল নোটিশে দেখুন।
বেতন: দয়া করে সার্কুলার নোটিশে দেখুন।
আবেদন ফি: চাকরির বিজ্ঞপ্তির অফিসিয়াল ইমেজ দেখুন।

এসকেএস ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

SKS Foundation Job Circular 2024


আরও দেখতে পারেন…


এসকেএস ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ অফিশিয়াল নোটিশ/ইমেজ/pdf

এসকেএস ফাউন্ডেশন লোকবল নিয়োগ দেয়ার জন্য তাদের www.sks-bd.org অফিশিয়াল ওয়েবসাইটে এসকেএস ফাউন্ডেশন নিয়োগ ২০২৪ পিডিএফ আকারে প্রকাশ করেছে। আমরা চাকুরী প্রার্থীদের সুবিধার্তে, এসকেএস ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ ইমেজ/pdf এখানে সংযুক্ত করেছি যেটি কর্তৃপক্ষের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে।

এসকেএস ফাউন্ডেশন চাকরির আবেদন ফরম

আবেদনপত্র আগামী 15 January 2024 তারিখের মধ্যে এসকেএস ফাউন্ডেশন চলাকালীন সময়ে নির্ধারিত ঠিকানায় ডাকযোগে/কুরিয়ার সার্ভিসে/ অনলাইনে পৌঁছাতে হবে। আপনারা যারা এসকেএস ফাউন্ডেশন চাকরি করতে চান তারা যোগ্যতা ও অভিজ্ঞতা অনুযায়ী যতদ্রুত সম্ভব তাড়াতাড়ি আবেদন জমা দিন।

এসকেএস ফাউন্ডেশন চাকরির নিয়োগ পরীক্ষা

এসকেএস ফাউন্ডেশন-এ চাকরি পাওয়ার জন্য আপনাকে চাকরির পরীক্ষা দিতে হবে। এসকেএস ফাউন্ডেশন-এ নিয়োগ পরীক্ষা ০২টি ধাপে হয়ে থাকে। ধাপ ০২টি হলো:

  • লিখিত পরীক্ষা
  • মৌখিক /ভাইভা পরীক্ষা
  • অন্যান্য যোগ্যতার জন্য ব্যবহারিক পরীক্ষা (যেমন কম্পিউটার ব্যবহারে দক্ষতা অথবা পদ অনুযায়ী পরীক্ষা)।

লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরাই শুধুমাত্র মৌখিক /ভাইভা পরীক্ষায় অংশগ্রহণের সুযোগ পাবেন। মৌখিক পরীক্ষার সময় প্রার্থীকে নিম্নলিখিত কাগজপত্র প্রদর্শন করতে হবে। প্রতিটির মূল কপি সহ ১টি করে সত্যায়িত কপিও নিয়ে আসতে হবে। নিচে কাগজপত্র গুলো উল্লেখ করা হলো:

  • সকল শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট/সনদপত্র।
  • জাতীয় পরিচয় পত্র। (ভোটার আইডি কার্ড)

এসকেএস ফাউন্ডেশন এসকেএস ফাউন্ডেশন জব সার্কুলার ২০২৪

এসকেএস ফাউন্ডেশন জব সার্কুলার ২০২৪ বাংলাদেশের যোগ্যতা সম্পূর্ণ নাগরিকদের নিয়োগ দেওয়ার উদ্দেশ্যে প্রকাশিত হয়েছে। বাংলাদেশে অনেক বেকার যুবক রয়েছেন যারা নিজের যোগ্যতা অনুযায়ী চাকরি পাচ্ছেন না তারা এই নিয়োগ বিজ্ঞপ্তিতে চাকরির আবেদন করতে পারেন এবং বেকারত্ব লাঘব করতে পারেন। এসকেএস ফাউন্ডেশন জব সার্কুলার ২০২৪ কোম্পানি চাকরি পেতে আগ্রহী নারী পুরুষ উভয় প্রার্থীদের জন্য একটি ভালো সুযোগ। এসকেএস ফাউন্ডেশন নিয়োগ ২০২৪ সার্কুলারটিতে আবেদন করার জন্য কি কি যোগ্যতা থাকতে হবে, অভিজ্ঞতা থাকতে হবে, পদের সংখ্যা কত, আবেদন করার পদ্ধতি কি, আবেদন করার শেষ সময় ইত্যাদি সহ বিস্তারিত তথ্য এই পোস্টে তুলে ধরা হয়েছে। সকল তথ্যগুলো ভালো করে যাচাই-বাছাই পূর্বক আবেদন প্রক্রিয়া সম্পন্ন করুন।

শেষ কথা

এসকেএস ফাউন্ডেশন কর্তৃপক্ষ জনবল নিয়োগের নিমিত্ত বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট থেকে দরখাস্ত আহ্বান করেছে। আমরা অন্যান্য চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির মত এসকেএস ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ সম্পর্কে এই পোস্টে সকল বিস্তারিত তথ্য উপস্থাপন করেছি। আমরা এই লেখাটিতে এসকেএস ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার নিয়ম, আবেদন করার যোগ্যতা কি, কিভাবে আবেদন করবেন, আবেদন করার শুরুর তারিখ ও আবেদন করার শেষ তারিখ কবে, আবেদন করার বয়স কত হতে হবে, নিয়োগ পরীক্ষা ও প্রবেশপত্র সহ সকল বিস্তারিত তথ্য আলোচনা করেছি।

আপনি যদি প্রতিদিন নিয়মিত বাংলাদেশের সকল সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির আপডেট খবর পেতে চান তাহলে বিডি জব নিউজ ডটকম এই ওয়েবসাইটটি ভিজিট করে দেখতে পারেন। আমরা আমাদের এই চাকরির খবর ওয়েবসাইটে এসকেএস ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ছাড়াও বাংলাদেশের সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। আপনি যদি চাকরি প্রার্থী হন তাহলে আমাদের ওয়েবসাইটে থাকা অন্যান্য সরকারি চাকরি এবং কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তিসাপ্তাহিক চাকরির খবর বিভাগগুলো দেখতে পারেন।

এসকেএস ফাউন্ডেশন এসকেএস ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ সম্পর্কিত যেকোনো ধরনের আপডেট খবর পেতে আমাদের ওয়েবসাইটটি ভিজিট করতে পারেন। আমরা নিয়মিত বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবরের আপডেট প্রকাশ করি।

সবার আগে নতুন নতুন নিয়োগ বিজ্ঞপ্তি পেতে গুগোল নিউজে আমাদের ফলো করে রাখুন।

ফলো করতে নিচের লিংকে ক্লিক করে Follow লিখাতে ক্লিক করুন তারপর স্টার বাটনে টিক মার্ক দিয়ে Folloing করে রাখুন।

bdjobnews gif

এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার পরিচিত বন্ধু-বান্ধব ও কাছের লোকদের সাথে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থেকে।