পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আজ ০৩-০৮-২০২২ পরিবেশ ও জলবায়ু পরিবর্তন গবেষণা কেন্দ্র অফিসিয়াল ওয়েবসাইটে একটি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এছাড়াও পরিবেশ ও জলবায়ু পরিবর্তন গবেষণা কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় পরিবেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় এর অধীন Centre for Environment & Climate Change Research (CECCR) শীর্ষক প্রকল্পের আওতায় শুধুমাত্র প্রকল্পকালীন সময়ের জন্য সর্বসাকুল্য বেতনে (চুক্তিভিত্তিক) নিম্নোক্ত পদে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট থেকে দরখাস্ত আহবান করা যাচ্ছেঃ

পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

 

পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ আবেদনের নিয়মাবলী:

ক) আবেদনকারীকে অবশ্যই জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক নির্ধারিত ছক পূরণপূর্বক নিম্নস্বাক্ষরকারী বরাবর আগামী ১৮/০৮/২০২২ তারিখ অথবা তৎপূর্বে অফিস চলাকালীন সময়ের মধ্যে প্রকল্প পরিচালক, Centre for Environment & Climate Change Research (CECCR) Project, পরিবেশ ভবন, কক্ষ নং-৪১২ (৪র্থ তলা),ই-১৬, আগারগাঁও, শেরে বাংলানগর, ঢাকা-১২০৭ ঠিকানায় অবশ্যই প্রাপ্তি স্বীকারপত্রসহ রেজিষ্টার্ড ডাকযােগে প্রেরণ করতে হবে। সরাসরি বা হাতে হাতে কোন আবেদন গ্রহণ করা হবে না।

খ) আবেদনপত্রের সাথে সদ্য তােলা ০৩ (তিন) কপি পাসপাের্ট সাইজের সত্যায়িত রঙ্গীন ছবি, শিক্ষাগত যােগ্যতা, অভিজ্ঞতা সনদ, নাগরিকত্ব সনদ এবং জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপি সংযযাজন করতে হবে। প্রার্থী জন্মসূত্রে বাংলাদেশের নাগরিক ও স্থায়ী বাসিন্দা হতে হবে।

গ)আবেদনপত্র প্রেরণের খামের উপরের বামপার্শ্বে অবশ্যই স্পষ্ট অক্ষরে পদের নাম উল্লেখ করতে হবে।

ঘ) সর্বসাকুল্য বেতনে চুক্তিভিত্তিক নিয়ােগের নিমিত্ত ১৮/০৮/২০২২ তারিখে প্রার্থীর সর্বোচ্চ বয়স ৪৫ বছর।

ঙ) সর্বসাকুল্য বেতনে নিয়ােগকৃত জনবল অর্থ মন্ত্রণালয় কর্তৃক সময়ে সময়ে জারিকৃত নির্দেশনা মােতাবেক অন্যান্য সুবিধা প্রাপ্য হবেন।

চ) Project Director, Centre for Environment & Climate Change Research (CECCR) Project -47 098cm @ কোন তফশিলী ব্যাংক থেকে উল্লিখিত পদের জন্য ১০০/- (একশত) টাকা মূল্যমানের পে-অর্ডার (অফেরতযােগ্য) আবেদনের সাথে সংযুক্ত করতে হবে।

ছ) চাকুরীরত প্রার্থীদের ক্ষেত্রে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে।

জ) অসম্পূর্ণ ও ত্রুটিপূর্ণ আবেদন কোন কারণ দর্শানাে ব্যতিরেকেই বাতিল বলে গণ্য হবে।

ঝ) কোন প্রকার কারণ দর্শানাে ব্যতিরেকে কর্তৃপক্ষ এ নিয়ােগ বিজ্ঞপ্তি বাতিল করতে পারবেন।

ঞ) নির্বাচনী পরীক্ষা/সাক্ষাৎকারের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

 

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় পরিবেশ ভবনের ঠিকানা:

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় পরিবেশ ভবন, ই-১৬, আগারগাঁও, ঢাকা।