বাংলাদেশ শিপিং কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ

বাংলাদেশ শিপিং কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ

বাংলাদেশ শিপিং কর্পোরেশন এর লিখিত পরীক্ষার তারিখ,বাংলাদেশ শিপিং কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর লিখিত পরীক্ষার তারিখ, পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড, বাংলাদেশ শিপিং কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড করুন।

লিখিত পরীক্ষা গ্রহণ সংক্রান্ত বিজ্ঞপ্তি বাংলাদেশ শিপিং কর্পোরেশনের বিভিন্ন শূন্য পদে জনবল নিয়ােগের লক্ষ্যে গত ০৯/০২/২০২২খ্রি.তারিখে The Daily Star এবং দৈনিক সমকাল পত্রিকায় প্রকাশিত নিয়ােগ বিজ্ঞপ্তি নং- ১৮.১৬.০০০০,৩৫২.১১.০১১.২২, এর প্রেক্ষিতে অফিস সহায়ক পদে আবেদনকারী প্রার্থীগণের লিখিত পরীক্ষা নিমােক্ত সময়সূচি মােতাবেক তাঁদের রােলের পার্শ্বে বর্ণিত কেন্দ্র সমূহে অনুষ্ঠিত হবে:

বাংলাদেশ শিপিং কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ

বাংলাদেশ শিপিং কর্পোরেশন এর লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ

সূত্র নং- ১৮.১৬.০০০০,৩৫৩.০৩.০১০.২২.১২৫১ তারিখ: ০৪/০৮/২০২২খ্রি.
পরীক্ষাকালীন অবশ্য পালনীয় নির্দেশাবলি : ০২। লিখিত পরীক্ষার সময় সকল পরীক্ষার্থীকে (www.bsc.gov.bd) হতে ডাউনলােডকৃত পরীক্ষার প্রবেশপত্র এবং সকল প্রকার মূলসনদপত্র সঙ্গে আনতে হবে।
০৩। পরীক্ষার্থীগণকে তাঁদের প্রবেশপত্রটি পরবর্তীতে ব্যবহারের জন্য অবশ্যই সংরক্ষণ করতে হবে এবং প্রয়ােজনমাফিক প্রদর্শন করতে হবে।
০৪। পরীক্ষার্থীগণকে পরীক্ষা শুরুর অন্তত ৩০ মিনিট পূর্বে পরীক্ষার হলে উপস্থিত হতে হবে এবং পরীক্ষা শুরু হওয়ার দশ মিনিট পর আর কোন পরীক্ষার্থীকে ভেতরে প্রবেশ করতে দেওয়া হবে না।
০৫।পরীক্ষা শুরু হওয়ার ১৫ মিনিট পূর্বে পরীক্ষার্থীগণকে আসন গ্রহণ করতে হবে এবং আসন গ্রহণের পূর্বে তাঁদের মূলসনদপত্র সমূহ কক্ষ পরিদর্শকের নিকট জমা রেখে আসতে হবে। পরীক্ষা শেষে পরীক্ষার্থীগণ তা গ্রহণ করতে পারবেন।।
০৬ালিখিত পরীক্ষার সময় এক ঘন্টা এবং উক্ত সময় অতিক্রান্ত হওয়ার পূর্বে কোন অবস্থাতেই পরীক্ষার্থী পরীক্ষার হল ত্যাগ করতে পারবেন না।
০৭। পরীক্ষা চলাকালে কোন পরীক্ষার্থী কোন প্রকার ইলেক্ট্রনিক ডিভাইস (যেমন-ঘড়ি, ক্যালকুলেটর, মােবাইল ফোন বা অন্যান্য বৈদ্যুতিক যন্ত্রাংশ) এবং বই, খাতা কিংবা বাড়তি কাগজ সঙ্গে রাখতে পারবেন না।
০৮। পরীক্ষা চলাকালে পরীক্ষার্থীকে হাজিরা শিটে তাঁর আবেদনপত্রের অনুরূপ স্বাক্ষর প্রদান করতে হবে।
০৯। লিখিত পরীক্ষার ফলাফল বাংলাদেশ শিপিং কর্পোরেশনের (বিএসসি) নিজস্ব ওয়েবসাইটে (www.bsc.gov.bd) প্রকাশ করা হবে। পাশাপাশি লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীগণকে মােবাইলে এসএমএসের মাধ্যমে নিজ নিজ ফলাফল জানিয়ে দেওয়া হবে।
১০।পরীক্ষার সময় কোন প্রকার অসদুপায় অবলম্বন করলে অথবা কক্ষ পরিদর্শকের সহিত কোন প্রকার অসদাচরণ করলে তাৎক্ষণিকভাবে উক্ত পরীক্ষার্থীকে পরীক্ষা বাতিলপূর্বক বহিষ্কার করা হবে এবং তার বিরুদ্ধে উপযুক্ত আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
১১। পরীক্ষার খাতায় কালাে কালির কলম ব্যবহার করা বাঞ্ছনীয়। ১২।লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোনরূপ টিএডিএ প্রদান করা হবে না।