বাংলাদেশ সরকারী কর্ম কমিশন নিয়োগ পরীক্ষার ২০২২ “ব্যক্তিগত কর্মকর্তা” ও “প্রশাসনিক কর্মকর্তা পদে লিখিত পরীক্ষা তারিখ প্রকাশ।

বাংলাদেশ সরকারী কর্ম কমিশন নিয়োগ পরীক্ষার ২০২২ তারিখ প্রকাশ

সাধারণ পুলের আওতায় নিয়োগযোগ্য বিভিন্ন মন্ত্রণালয়-বিভাগের “ব্যক্তিগত কর্মকর্তা” ও “প্রশাসনিক কর্মকর্তা পদে লিখিত পরীক্ষা তারিখ প্রকাশ।
বিষয় : সাধারণ পুলের আওতায় নিয়ােগযােগ্য বিভিন্ন মন্ত্রণালয়-বিভাগের ব্যক্তিগত কর্মকর্তা ও প্রশাসনিক কর্মকর্তা পদের প্রার্থীদের লিখিত পরীক্ষা।
সাধারণ পুলের আওতায় নিয়ােগযােগ্য বিভিন্ন মন্ত্রণালয়-বিভাগের “ব্যক্তিগত কর্মকর্তা” পদের ২৮.০২.২০২২ তারিখে অনুষ্ঠিত বাছাই পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের লিখিত পরীক্ষা নিম্নে উল্লিখিত কেন্দ্রে, বর্ণিত তারিখ ও সময়সূচি অনুযায়ী অনুষ্ঠিত হবে।
সাধারণ পুলের আওতায় নিয়ােগযােগ্য বিভিন্ন মন্ত্রণালয়-বিভাগের প্রশাসনিক কর্মকর্তা” পদের ২২.০৩.২০২২ তারিখে অনুষ্ঠিত বাছাই পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের লিখিত পরীক্ষা নিম্নে উল্লিখিত কেন্দ্রে, বর্ণিত তারিখ ও সময়সূচি অনুযায়ী অনুষ্ঠিত হবে।
০২. লিখিত পরীক্ষা সংক্রান্ত বিস্তারিত তথ্যাবলী কমিশনের ওয়েবসাইট (www.bpsc.gov.bd) এ ০৭.০৮.২০২২ তারিখে প্রকাশিত ৮০.০০.০০০০.৩০১.৭৩.০০১.২০২২-১২৪ নম্বর স্মারকের বিজ্ঞপ্তিতে পাওয়া যাবে।