ব্র্যাক ব্যাংকে আবারো নিয়োগ বিজ্ঞপি ২০২০

সম্প্রতি ব্র্র্যাক ব্যাংক লিমিটেড তাদের কার্যক্রম পরিচালনার জন্য বেশকিছু জনবল নিয়োগ দেওয়ার জন্য একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। নিয়োগ বিজ্ঞপ্তিতে জনবল নিয়োগের দিক নির্দেশনা সহ প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যাতা ও অভিজ্ঞতা যা লাগবে তা উল্লেখ করেছেন। আপনি যদি ব্যাংক ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করতে চান তাবে নিম্নের তথ্যগুলি ভালোভাবে দেখুন:

ব্র্যাক ব্যাংক লিঃ বাংলাদেশ সরকারের একটি স্বায়ত্তশাসিত বাণিজ্যিক ব্যাংক। এটি বাংলাদেশে জনপ্রিয় ব্যাংকগুলোর ভিতর অন্যতম। ব্যাংকটি বে-সরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাক কর্তৃক পরিচালিত একটি আর্থিক প্রতিষ্ঠান। এই ব্যাংকটি বাংলাদেশে সেরা আর্থিক ব্যাংক হিসেবে ২০০৯ সালে “বাংলাদেশ বিজনেস এওয়ার্ড“ পদক অর্জন করে। এই ব্যাংকের প্রতিষ্ঠাতা হলেন ফজলে হাসান আবেদ।

ব্র্যাক ব্যাংকে আবারো নিয়োগ বিজ্ঞপি ২০২০

নিয়োগ সংস্থা: ব্র্যাক ব্যাংক লিমিটেড
পোষ্টের নাম: সিনিয়র ম্যানেজার
শিক্ষাগত যোগ্যতা: স্নাতোক ডিগ্রী
প্রকাশের তারিখ: ০২ ডিসেম্বর ২০২০
আবেদন করার শেষ তারিখ: ৩১ ডিসেম্বর ০২০
বেতনভাতাদি: আলোচনা সাপেক্ষে
শূন্যপদের সংখ্যা: বিজ্ঞপ্তি চিত্র দেখুন
চাকরীর ক্ষেত্রে বয়সসীমা: ৩০-৩২ বছর

 

ব্র্যাক ব্যাংক জব সার্কুলার ২০২০

ব্যাংকে চাকরি করলে ভালো বেতন বোনাসের পাশাপাশি সামাজিক সম্মান আছে এবং নিরাপত্তা ছাড়াও দ্রুত ক্যারিয়ার গড়ার সুযোগ থাকাই বাংলাদেশ এর বর্তমান তরুণদের কাছে ব্যাংকে চাকরি এখন বেশ আকর্ষণীয়। আমাদের দেশে অর্থনৈতিক উন্নতির সাথে সাথে দ্রুত বৃদ্ধি পাচ্ছে নতুন নতুন ব্যাংকের সংখ্যা। এসব ব্যাংকে রয়েছে সংখ্যক দক্ষ কর্মীর ব্যাপক চাহিদা। যে কোন স্নাতক পাশ করা ছাত্র/ছাত্রীরা ব্যাংকে আবেদন করতে পারেন। বিশেষ দ্রষ্টব্য: প্রাতিষ্ঠানিক শিক্ষা জীবনে কোন পর্যায়ের ফলাফলে তৃতীয় বিভাগ প্রাপ্তরা আবেদন করতে পারবেন না। টেকনিক্যাল পদের জন্য আলাদা করে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

ব্যাংকের সহকারী পরিচালক পদের জন্য মাসিক বেতন ৪০,০০০ হাজার টাকা (প্রায় )। আবেদনের সর্বোচ্চ বয়সসীমা ৩০ বছর এবং মুক্তিযোদ্ধাদের  ক্ষেত্রে ৩২ বছর হয়।

ব্যাংকিং সেক্টরে দৈনন্দিন কাজের পরিমাণ অনেক বেশি এবং মানসিক চাপ প্রচুর। একজন ব্যাংকারকে তার লক্ষ্যমাত্রা অর্জনের জন্য  নিরলসভাবে পরিশ্রম করতে হয়। ব্যাংকে চাকরির সবচেয়ে বড় অসুবিধা হলো বছরে ছুটি খুব কম পাওয়া যায়। তাছাড়াও ছুটির দিনও মাঝে মাঝে ডিউটি পালন করতে হতে পারে।

সততা, পরিশ্রম আর মানসিকতা নিয়ে একটি সুন্দর, নিশ্চিত জীবন গড়তে ব্যাংকে চাকরি এখন সবার পছন্দ। ব্যাংলাদেশ চাকরি পার্থীর হার অনেক বেশি থাকায় ব্যাংকগুলোর নিয়োগ পরীক্ষার সময় অনেক বেশি প্রতিযোগিতা বেড়েই চলেছে। তাই আর দেরি না করে ব্রাক ব্যাংকে আবেদন করে ফেলুন এবং প্রতিযোগিতাময় পরীক্ষার জন্য নিজেকে প্রস্তুত করুন।

Leave a Comment